প্রেমের টানে ইবনাত মরিয়ম ফাইজা চীন থেকে চলে এসেছে নেত্রকোনায়

নিউজ ডেক্স,  ১১ জুন২০১৯: ফাইজা চীনের হিলংজিয়া প্রদেশের মুদনঞ্জিয়া শহরের ওয়াং হুয়ানঝং ও পাং ইয়ুলিং দম্পতির সন্তান।চীনা নাগরিক ইবনাত মরিয়ম ফাইজা (বামে); নেত্রকোনার জসিমউদ্দিন (ডানে) ভালোবাসার টানে মানুষ সাত সমুদ্র তেরো নদী পাড়ি দিতে পারে আর সুদূর চীন দেশ থেকে কলমাকান্দায়ও আসতে পারে—এমনটাই বলছিলেন বিয়ের দাওয়াতে আসা অতিথিরা।

৯ জুন, রবিবার নেত্রকোনা জেলার কলমাকান্দার গুতুরা বাজারে এক বিবাহোত্তর বৌভাতের আয়োজন করা হয় স্থানীয় আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম আজাদের বাড়িতে।সাম্প্রতিক সময়ে ছেলে জসিম উদ্দিনের সঙ্গে চীনা নাগরিক ইবনাত মরিয়ম ফাইজার বিয়ে হয় দুবাইতে। ফাইজা চীনের হিলংজিয়া প্রদেশের মুদনঞ্জিয়া শহরের ওয়াং হুয়ানঝং ও পাং ইয়ুলিং দম্পতির সন্তান।জানা যায়, চাকরি সূত্রে ফাইজা ও জসিমের পরিচয় দুবাইয়ের একটি শপিংমলে।

ধীরে ধীরে তাদের পরিচয় রূপ নেয় ভালোবাসার সম্পর্কে। মাঝে তিন বছর চাকরির প্রয়োজনেই দুজন দুই দেশে চলে যান। হৃদয়ের টান তাদেরকে আলাদা করতে পারেনি। একপর্যায়ে আবারও দুজন দুবাইয়ে দেখা করে গাঁটছড়া বাঁধেন। ফাইজা আগে খ্রিস্টান ধর্মের অনুসারী থাকলেও বিয়ের আগে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares