কে এই আইপিএল সুন্দরী? প্রশ্নটি নিয়ে নেট দুনিয়ায় সমালোচনার ঝড়

আন্তর্জাতিক খবর, ১২ জুন ২০১৯:  র‌য়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এক নারী ভক্ত এখন নেট দুনিয়ায় আলোচনার শীর্ষে। আইপিএলের শেষলগ্নে সোশ্যাল দুনিয়ায় ভাইরাল হয়েছেন এক সুন্দরী। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচের দিন গ্যালারিতে উপস্থিত থাকা বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এই ভক্তকে নিয়েই যত কথা নেটিজেনদের। জানা গেছে ক্রিকেট পাগল ওই ব্যাঙ্গালুরু ভক্তের নাম দীপিকা ঘোষ।

বলিউডে তিনি স্টাইলিস্ট হিসাবে কাজ করেন।এবছর আইপিএলে আরসিবির পারফরম্যান্স ছিল বেশ হতাশাজনক। সে নিয়ে সমালোচনাও হচ্ছে বিস্তর। প্লে অফে না যেতে পারলেও হায়দরাবাদের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে জয় তুলে নিয়েছেন কোহালিরা। সেই ম্যাচে গ্যালারিতে উপস্থিত ছিলেন ব্যাঙ্গালুরুর ওই নারী ভক্ত।

ম্যাচের সময় গ্যালারিতে বসে প্রিয় দলকে উজ্জীবিত করে গিয়েছেন তিনি। আর সেই ম্যাচেই দাপটের সঙ্গে জয় ছিনিয়েছে তার দল।এই ঘটনার পর থেকেই ওই নারী ভক্তকে ব্যাঙ্গালুরুর ‘লাক ফ্যাক্টর’ হিসাবে চিহ্নিত করছেন নেটিজেনরা। ওই নারী ভক্তের ছবি পোস্ট করে এক জন বিরাট কোহালিকে ট্যাগ করে লিখেছেন, ‘পরের বারের আইপিএলে ভাল কিছু করতে চাইলে একে সব ম্যাচের টিকিট বিনামূল্যে পাঠিয়ে দেবে।’ কেউ আবার ওই ভক্তকে ‘জাতীয় ক্রাশ’ হিসাবেও চিহ্নিত করেছেন।

তবে যে যাই বলুক না কেন, একটা ব্যাপারে সবাই একমত যে, এই ভক্ত মাঠে না থাকলে ব্যাঙ্গালুরুর পক্ষে ভালো কিছু করা সম্ভব নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares