একদিকে বাংলাদেশের দুঃসংবাদ অপর দিকে ভারতীয়দের নতুন খবর

স্পোর্টস ডেক্স,  ২৫ জুন ২০১৯: বিশ্বকাপের ৭ম ম্যাচেআফগানিস্তানের বিপক্ষে ব্যাটকরতে নেমে পায়ে চোট পান মাহমুদুল্লাহ রিয়াদ। এই চোটের কারণে বর্তমানে ক্র্যাচে ভর করে হাঁটতে দেখা যাচ্ছে তাকে। তার এই অসুস্থতায় দারুণ হতাশা কাজ করছে বাংলাদেশ ক্রিকেট টিম ও সমর্থকদের মধ্যে। আসন্ন ভারতের বিপক্ষে ম্যাচে তিনি খেলতে পারবেন কিনা, এ নিয়েও দেখা দিয়েচে সংশয়।

তবে বাংলাদেশ যেমন ভারত ম্যাচের আগে দুশ্চিন্তায়, তেমনই সুসংবাদ পেয়েছে ভারত শিবির। আজ (মঙ্গলবার) ম্যানচেস্টারের ইনডোরের নেটে বল করেছেন ইনজুরি আক্রান্ত পেসার ভুবনেশ্বর কুমার। ভারতের অন্যতম অভিজ্ঞ এই পেসার পাকিস্তানের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান।যে কারণে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে মাঠে নামতে পারেননি তিনি। ভুবনেশ্বর কুমারের ইনজুরির কারণে দলের সঙ্গে নেট বোলার হিসেবে নবদীপ সাইনি নামের তরুণ এক পেসারকেও যুক্ত করে বিসিসিআই।

তবে ভুবনেশ্বরের ইনজুরি নিয়ে যে শঙ্কা ছিলো তা কাটাতে আজ নেটে তার বোলিংয়ের ভিডিও প্রকাশ করে তারা।জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ শামির অসাধারণ ডেথ বোলিংয়ের উপর ভর করে এবারের আসরে এখনও পর্যন্ত অপরাজিত রয়েছে ভারত। গত ম্যাচেই আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ভারতীয় বোলার হিসেবে বিশ্বকাপে হ্যাটট্টিকের কৃতিত্ব দেখিয়েছেন মোহাম্মদ শামি।ইনজুরির কারণে ছিটকে যাওয়ার আগে দারুন বল করেছিলেন ভুবনেশ্বরও। তার অনুপুস্থিতিতেও আফগানিস্তানের বিপক্ষে বোলিংয়ে অসাধারণ নৈপুণ্য দেখিয়েছেন ভারতীয় বোলাররা।

 ভারতের দেওয়া ২২৫ রানের জবাবে যে কারণে আফগানরা করতে পেরেছিলো মাত্র ২১৩ রান।বিশ্বকাপে এখনও পর্যন্ত নিউজিল্যান্ডের সঙ্গে অপরাজিত দলের তালিকায় নাম আছে কেবল ভারতের। পাঁচ ম্যাচের চারটিতেই জয় পেয়েছে তারা। নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচটি ভেসে গেছে বৃষ্টিতে। ভুবনেশ্বরের নেটে ফিরে আসা নিশ্চয়ই ভারতকে আরো বেশি আত্মবিশ্বাসী করে তুলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares