দিনবদলের হাওয়া; সৌদিতে নিকি মিনাজের কনসার্ট, পরতে হবে আবায়া!

আন্তর্জাতিক খবর, ৪ জুলাই ২০১৯:   দিনবদলের হাওয়া লেগেছে সৌদি আরবে। সৌদিতে নারীদের গাড়ি চালানোর অধিকার, স্টেডিয়ামে খেলা দেখার অনুমতি এবং কনসার্টের বৈধতা দেওয়ার মাধ্যমে দীর্ঘদিনের রীতিনীতিতে পরিবর্তন এনেছে দেশটির সরকার।এবার সৌদি আরবের রাজধানী শহর জেদ্দায় অনুষ্ঠিত হতে যাচ্ছে একটি আন্তর্জাতিক মানের কনসার্ট। আর সেখানে নাকি প্রধান গায়ক হিসেবে থাকবেন মার্কিন র‍্যাপার নিকি মিনাজ।

আগামী ১৮ জুলাই কিং আবদুল্লাহ স্পোর্টস স্টেডিয়ামে ওই কনসার্টের আয়োজন করা হবে। খবর গার্ডিয়ান ও বিবিসির।প্রভাস-শ্রদ্ধার ‘সাইকো সাইয়া’বিনোদন ডেস্ক : ‘সাহো’ ছবিতে জুটি বেঁধেছেন দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা প্রভাস ও বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এরইমধ্যে ছবির টিজার নজর কেড়েছে সবার। শীঘ্র ছবির প্রথম গান প্রকাশ করা হবে। গানের শিরোনাম ‘সাইকো সাইয়া’।বুধবার গানটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। এতে কালো টি-শার্ট ও জ্যাকেটে প্রভাসকে দেখা গেছে নাচের মুডে।

কালো পোশাকে আকর্ষণীয় শ্রদ্ধাও নাচের মঞ্চ কাঁপাতে প্রস্তুত। ধারণা করা হচ্ছে এ বছরের সেরা হিট গানের তালিকায় জায়গা করে নেবে ‘সাইকো সাইয়া’।‘সাহো’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবসে। ছবিটিতে আরও অভিনয় করছেন জ্যাকি শ্রফ, মহেশ মাঞ্জেরকর, মুরলি শর্মা, নীল নীতিন মুকেশ ও চাঙ্কি পাণ্ডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares