বাইক দূর্ঘটনায় বরের প্রাণ যাওয়াতে হবু স্ত্রীর আত্মহত্যা

আন্তর্জাতিক খবর, ১০ জুলাই ২০১৯:  আগামী ঈদুল-আজহার পরই বিয়ের কথা ছিল তাদের। দুই পরিবারই বিয়ের আয়োজনের প্রস্তুতি নিচ্ছিল। কিন্তু একটি দু র্ঘটনায় সব শেষ। মঙ্গলবার (৯ জুলাই) রাতে সড়ক দু র্ঘটনায় মৃ ত্যু হয় আলী আকবরের (রাহুল)। হবু বরের মৃ ত্যু মেনে নিতে না পেরে হোয়াটসঅ্যাপে বন্ধুদের ‘গুড বাই’ জানিয়ে কয়েক ঘণ্টার মধ্যে আ ত্মহ ত্যা করেন জিনাত (২০)।

বুধবার (১০ জুলাই) ভারতের কোলকাতার বন্দর এলাকার একবালপুরে এ ঘটনা ঘটে। জিনাত নিজ ঘরে গলায় ফাঁ স দিয়ে আ ত্মহ ত্যা করেন।ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, আ ত্মহ ত্যার ঘটনায় তদন্তে নেমে আলী আকবরের কথা জানতে পারে পুলিশ। দুই বছর আগে জিনাত এবং আলীর মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাধ্যমিক পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পর আর পড়াশোনা করেননি জিনাত।

কয়েক মাস আগেই পছন্দের মানুষ আলী আকবরের সঙ্গে তার বিয়ের কথা পাকাপাকি হয়। কথা ছিল, ঈদুল-আজহার পর তাদের বিয়ে হবে।এরই মধ্যে এক দু র্ঘটনা ঘটে যায়। রোববার (৭ জুলাই) রাতে মোটরসাইকেলে বাড়ি ফেরার সময় সড়ক দু র্ঘটনায় গুরুতর জ খম হয় আলী। এ অবস্থায় হাসপাতালে ভর্তি করার পর বুধবার রাতে তার মৃ ত্যু হয়।পুলিশ বলছে, বুধবার রাতে আলীর এক বন্ধুকে ফোন করে মৃ ত্যুর বিষয়টি নিশ্চিত হয় জিনাত। এর পর শাহিন নামে এক বান্ধবীকে হোয়াটসঅ্যাপ করেন।

জিনাত তাকে লেখেন, ‘রাহুলের মৃ ত্যুর পর আমার বেঁচে থাকার কী মানে? আমিও ম রব।’ বন্ধুরা তাকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু পারেনি। গতকাল রাতে আরেক বান্ধবীকে হোয়াটসঅ্যাপে ‘গুড বাই’ লিখে আ ত্মহ ত্যা করেন জিনাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares