একই সঙ্গে দুই প্রেমিকাকে চমকে দিলেন সালমান

বিনোদন ডেক্স, ১২ জুলাই ২০১৯: বলিউড সুপাস্টার সালমান খানএকাধিক নারীর সঙ্গে প্রেমি জড়িয়ে বহুবারই খবরের শিরোনাম হয়েছেন । ‘বিগহার্ট লাভারবয়’ হিসেবে পরিচিতি পেয়েছেন এই নায়ক।

এখনও প্রেমেই ডুবে আছেন সাল্লু ভাই। সম্প্রতি এক মজার ঘটনা ঘটিয়ে ধুমধাম করে তিনি পালন করলেন তার সাবেক প্রেমিকার জন্মদিন। আর সেই জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন তার বর্তমান প্রেমিকা।সংগীতা বিজলানির কথা মনে আছে? ১৯৮০ সালের মিস ইন্ডিয়া খেতাব পাওয়া মডেল ও বলিউডের অভিনেত্রী সংগীতা বিজলানির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন সালমান খান।

সালমানকে ছেড়ে সংগীতা বিয়ে করেছিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনকে। ১৪ বছর সংসার করার পর আজহারউদ্দিনের সঙ্গে বিচ্ছেদ ঘটে সংগীতার।সালমানের পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতেন সংগীতা। সালমান খানও ভুলে যাননি তাকে। এখনো সংগীতাকে নিজের পরিবারের সদস্য বলেই ভাবেন সালমান। তাই হঠাৎ করেই সাবেক প্রেমিকাকে চমকে দিয়েছিলেন জন্মদিনের পার্টি। সেই পার্টিতে ভাইজানের সঙ্গে হুল্লোড়ে মাততে দেখা গেছে বর্তমান প্রেমিকা লুলিয়া ভান্তুরকেও!

গত মঙ্গলবার সঙ্গীতার জন্মদিনে বলিউডের বহু তারকাও হাজির ছিলেন সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। এছাড়াও দেখা গেছে, সাজিদ আর ওয়ার্দা নাদিয়াওয়ালাকে। এসেছিলেন সস্ত্রীক মণীশ বহেলও। মনীশের স্ত্রী আরতি সালমানের অনেকদিনের বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares